সংযোজনী ৭: অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা, ২০২4-২০২5
[মোট মান-২৫]
দপ্তরের নাম: উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, ডোমার, নীলফামারী
কার্যক্রমের ক্ষেত্র |
মান |
কার্যক্রম |
কর্মসম্পাদন সূচক |
একক |
কর্মসম্পাদন সূচকের মান |
১ম কোয়ার্টার |
২য় কোয়ার্টার |
৩য় কোয়ার্টার |
৪র্থ কোয়ার্টার |
মোট অর্জন |
অর্জিত মান |
মন্তব্য |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১২ |
১৩ |
প্রাতিষ্ঠানিক |
১৪ |
[১.১] অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়্যারে(প্রযোজ্য ক্ষেত্রে) ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
[১.১.১] অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদকৃত এবং ওয়েবসাইটে আপলোডকৃত |
সংখ্যা |
৪ |
১ |
1 |
|
|
১ |
মোট মান ৪ এর মধ্যে প্রাপ্ত 1.84 |
|
[১.২] নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি |
[২.১.১] অভিযোগ নিস্পত্তিকৃত |
% |
৭ |
১.৭৫ |
1.75 |
|
|
3.5 |
|
|||
[১.৩] অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
[২.৩.১] প্রতিবেদন প্রেরিত |
% |
৩ |
০.৭৫ |
0.75 |
|
|
1.5 |
|
|||
সক্ষমতা অর্জন |
১১ |
[২.১] কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন |
[২.১.১] প্রশিক্ষণ আয়োজিত |
সংখ্যা |
৪ |
২ |
0 |
|
|
২ |
|
|
[২.৩] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ |
[২.১.১] ত্রৈমাসিক প্রতিবেদন প্রেরিত |
সংখ্যা |
৩ |
০.৭৫ |
0.75 |
|
|
1.5 |
|
|||
[২.৪] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন |
[২.১.১] সভা আয়োজিত |
সংখ্যা |
৪ |
২ |
0 |
|
|
২ |
|
|||
|
|
|
|
মোট= |
২৫ |
৭.২৫ |
4.25 |
|
|
11.৫ |
1.84 |
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস