Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার এর ২য় ত্রৈমাসিক রিপোর্ট

সংযোজনী অভিযোগ প্রতিকার ব্যবস্থা কর্মপরিকল্পনা২০২4-২০২5

[মোট মান-২৫]

 

দপ্তরের নামউপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, ডোমার, নীলফামারী


কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন

সূচক

একক

কর্মসম্পাদন

সূচকের

মান

১ম কোয়ার্টার

২য় কোয়ার্টার

৩য় কোয়ার্টার

৪র্থ কোয়ার্টার

মোট 

অর্জন

অর্জিত 

মান

মন্তব্য

১০

১১

১২

১৩

প্রাতিষ্ঠানিক

১৪

[১.১] অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়্যারে(প্রযোজ্য ক্ষেত্রে) ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ

[১.১.১] অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদকৃত এবং ওয়েবসাইটে আপলোডকৃত

সংখ্যা

1



মোট মান ৪  এর মধ্যে প্রাপ্ত 1.84


[১.২] নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি

[২.১.১] অভিযোগ নিস্পত্তিকৃত

%

১.৭৫

1.75



3.5


[১.৩] অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

[২.৩.১] প্রতিবেদন প্রেরিত

%

০.৭৫

0.75



1.5


সক্ষমতা অর্জন

১১

[২.১] কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন

[২.১.১] প্রশিক্ষণ আয়োজিত

সংখ্যা

0




[২.৩] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

[২.১.১] ত্রৈমাসিক প্রতিবেদন প্রেরিত

সংখ্যা

০.৭৫

0.75



1.5


[২.৪] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন

[২.১.১] সভা আয়োজিত

সংখ্যা

0








মোট=

২৫

৭.২৫

4.25



11.৫

1.84